ডোমারে চিলাহাটি রেলস্টেশন ও সীমান্ত এলাকা পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার। - Simanto Times
Latest:
simantotimes24

Today: 25 Oct 2021 - 08:29:14 am

ডোমারে চিলাহাটি রেলস্টেশন ও সীমান্ত এলাকা পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার।

Published on Friday, September 24, 2021 at 2:11 pm 117 Views

ডোমারে চিলাহাটি রেলস্টেশন ও সীমান্ত এলাকা পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার।

রবিউল হক রতন,ডোমার নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি রেলস্টেশন ও ভারতীয় সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন  ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় সড়ক পথে তিনি নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি রেলস্টেশনে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়, নীলফামারী কাস্টমস অফিসের রাজস্ব কর্মকর্তা তুষার কান্তী রায়, সহকারী রাজস্ব কর্মকর্তা মোস্তাফিজার রহমান, চিলাহাটি রেলস্টেশনের স্টেশন মাষ্টার আশরাফুল ইসলাম ও চিলাহাটি বিজিবির নায়েক সুবেদার আমিনুল ইসলাম, ডোমার থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, চিলাহাটি তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গনেশ কুমার আগরওয়ালা, ভোগডাবুড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি এ.কে.এম.জাঙ্গাগীর বসুনিয়া রাসেল প্রমুখ ।

ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী চিলাহাটি

রেলস্টেশনের উন্নয়নমূলক কাজ পরিদর্শন এবং পাসপোর্টের মাধ্যমে দুই দেশের মানুষ কোন পথে চলাচল করবে, এবং এই রেলপথ দিয়ে ভারত থেকে আমদানীকৃত কি কি মালামাল

চিলাহাটি রেলস্টেশনে এসে পৌছাবে,ভারতীয় ট্রেন এখানে প্রবেশের পর কিভাবে আবার পুনরায় ভারতে চলে যায় এই বিষয়গুলো নিয়ে আলোচনা করেন।

এরপর ভারতীয় সহকারী হাই কমিশনার স্থানীয় সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করে বলেন, এই সীমান্ত দিয়ে দুই দেশের মধ্যে যে সমস্ত কাজ প্রক্রিয়াধীন করেছে তা ধীরে ধীরে সস্পূর্ণ করা হবে।

এরপর তিনি ভোগডাবুরী ইউনিয়নের ডাঙ্গাপাড়া সীমান্তের মেইন

পিলার ৭৮২/৩-এস পিলারের পাশ দিয়ে বাংলাদেশ-ভারতের রেল সংযোগ পথটি পরিদর্শন করেন। পরিদর্শনকালে তার সফর সঙ্গী হিসেবে ছিলেন, নীলফামারী কাস্টমস অফিসের রাজস্ব কর্মকর্তা তুষার কান্তী রায়, সহকারী রাজস্ব কর্মকর্তা মোস্তাফিজার রহমান, ডোমার থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম , চিলাহাটি ডাঙ্গাপাড়া বিজিবির কর্মকর্তা সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। বাংলাদেশ ভারত সীমান্তের রেল সংযোগ পরিদর্শন শেষ করে সেখানকার স্থানীয় সুধিমহলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরিশেষে সড়ক পথেই পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার বদেশ্বরী মন্দির পরিদর্শনের উদ্দেশ্যে রওয়ানা দেয় ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *