শার্শায় প্যারালাইসিস আক্রান্ত আজগর আলীর  পাশে উদ্ভাবক মিজান - Simanto Times
Latest:
simantotimes24

Today: 26 Sep 2021 - 04:16:51 am

শার্শায় প্যারালাইসিস আক্রান্ত আজগর আলীর  পাশে উদ্ভাবক মিজান

Published on Thursday, July 29, 2021 at 4:54 am 162 Views

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের শার্শায় সেই অসহায় সুফিয়া খাতুন ও তার স্বামী প্যারালাইসিসে আক্রান্ত বৃদ্ধ আজগর আলী (৮৫) পাশে এবার দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান।

প্যারালাইসিসে আক্রান্ত হয়ে অর্থের অভাবে চিকিৎসা নিতে না পেরে মৃত্যুর প্রহর গুনছেন শিরোনামে গণমাধ্যমে বিষয়টি পোষ্ট করেন শার্শা উপজেলার সিনিয়র সাংবাদিক আজিজুল ইসলাম।পোষ্টটি চোখে পড়ে মানবতার ফেরিওয়ালা দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের।

বুধবার (২৮ জুলাই) বিকেল ৫টায় ফ্রী খাবার বাড়ি ও পবিত্র আল কোরআন মডেল পাঠাগারের উদ্যোগে ও ফ্রী খাবার বাড়ির আজিবন দাতা সদস্য তরুণ সমাজ সেবক মহসিন শিকদারের আর্থিক সহযোগিতায় শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে চাল, ডাল,মাংস তৈল,তরিতরকারি সামগ্রী নিয়ে প্যারালাইসিসে আক্রান্ত বৃদ্ধ আজগর আলীর পাশে দাড়ান উদ্ভাবক মিজানুর রহমান।

এসময় উদ্ভাবক মিজানুর রহমান বলেন,অসহায় সুফিয়া বেগম ও তার স্বামী প্যারালাইসিসে আক্রান্ত আজগার আলীর চিকিৎসা আটকে আছে অর্থাভাবে। ভিটে জমির ৩ শতকের মধ্যে ১ শতক বিক্রি করে এতদিন চিকিৎসা খরচ চালালেও এখন তিনি আর কোনো পথ খুঁজে পাচ্ছেন না।এমন অবস্থায় স্ত্রী সুফিয়া বেগম অসুস্থ স্বামীকে নিয়ে পড়েছেন বিপাকে।এজন্য তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায় পরিবারটির পাশে দাড়ানোর আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন,তরুণ সমাজ সেবক মহসিন শিকদার, চ্যানেল ২৪ টিভির ইসলামী আলোচক ইমরান ফেরদৌস, সাংবাদিক জসিম উদ্দিন,জাকির হোসেন,নয়ন সরদারসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *