ডোমারে বসত বাড়িতে আগুন, অগ্নিদগ্ধ হয়ে গরু ও ছাগলের মৃত্যু। - Simanto Times
Latest:
simantotimes24

Today: 22 Oct 2021 - 08:51:08 pm

ডোমারে বসত বাড়িতে আগুন, অগ্নিদগ্ধ হয়ে গরু ও ছাগলের মৃত্যু।

Published on Thursday, May 6, 2021 at 3:48 pm 162 Views

ডোমারে বসত বাড়িতে আগুন, অগ্নিদগ্ধ হয়ে গরু ও ছাগলের মৃত্যু।

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডোমারে বসত বাড়ির আগুনে ৩টি ঘর পুড়ে ছাই, অগ্নিদগ্ধ হয়ে গরু ও ছাগলের মৃত্যু হয়েছে। বুধবার (৫মে) ভোর ৪ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের মাহিগঞ্জ বাজার সংলগ্ন জলদান পাড়া গ্রামে।
সরেজমিনে জানা যায়, উক্ত গ্রামের সিরাজুল ইসলামের ছেলে দিন মুজুর খায়রুল ইসলাম তার স্ত্রী সন্তান রেখে ঢাকায় ইট ভাটার শ্রমিক হিসাবে কাজ করতে যায়। ঘটনার দিন ভোর রাত্রে তাদের রান্না ঘরের চুলার উত্তপ্ত ছাই থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, এবং নিমিশেই আগুন চতুরদিকে ছড়িয়ে পড়লে খায়রুলের স্ত্রী তাহেরা বেগম তরিঘরি করে তার ৩টি সন্তানকে সাথে নিয়ে ঘরের বাহিরে বের হয়ে আসে। তার আতœ চিৎকারে এলাকাবাসী ছুটে এসে গোয়াল ঘরের বেড়া কেটে ৩টি গরু বের করে। অপরদিকে ১টি গরু ও ১টি ছাগল অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। যার বর্তমান বাজার মূল্য ৪০ হাজার টাকা বলে জানা যায়। সংবাদ পেয়ে ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এর ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শাহজাহান আলীর নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তারা গরু ও ছাগলের মরদেহ উদ্ধার করে এবং অন্যান্য গরুগুলি কিছুটা দগ্ধ হয়। তাদের ৩টি ঘর, বাইসাইকেল, আসবাবপত্রসহ প্রায় ৮০ হাজার টাকা ক্ষতি সাধন হয়েছে বলে ফায়ার সার্ভিস এর ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শাহজাহান আলী জানান।
দুপুরে বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন ঘটনাস্থল পরিদর্শন করে এবং তাৎক্ষণিক ভাবে ভুক্তভোগীদের মাঝে ২ হাজার টাকা সহায়তা প্রদান করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম বলেন, আমি শুকনা খাবার পাঠিয়ে দিয়েছি। পরে ডেউটিন ও আর্থিক সহায়তা প্রদান করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *