ডিমলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু  - Simanto Times
Latest:

Today: 23 Jun 2021 - 01:50:37 am

ডিমলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু 

Published on Sunday, May 2, 2021 at 5:48 pm 82 Views
ডিমলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু 
জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ 
নীলফামারীর ডিমলায় বেপরোয়া গতির অজ্ঞাত একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাসেল হোসেন ওরফে বাবু (৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
রবিবার (২-মে) দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দর খাতা ফরেস্ট সংলগ্ন ডোমার-ডিমলা বাইপাস সড়কে। নিহত শিশু একই উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট রামডাঙ্গা ফরেস্ট পাড়া গ্রামের ভ্যান চালক সুলতান ও গৃহিনী রাবেয়া দম্পতির একমাত্র ছেলে।প্রত্যেক্ষদর্শীদের কাছে জানা যায়, ঘটনার সময় শিশু রাসেল ও তার মা রাবেয়া বেগমের সাথে পাশ্ববর্তী ডোমার উপজেলায় নানার বাড়ি থেকে ব্যাটারী চালিত অটোরিকশা যোগে নিজ বাড়িতে ফিরার জন্য ফরেস্ট সংলগ্ন ডোমার-ডিমলা বাইপাস সড়কের পাশ্বে ঐ অটো থেকে নামে।
এ সময় উক্ত স্থানে পায়ে হেটে রাস্তা পাড়াপাড়ের সময় ডিমলা থেকে ডোমার গামি একটি বেপরোয়া দ্রুতগতির ট্রাক শিশুটিকে চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই শিশুটির মর্মান্তিক মুত্যু হয়।
এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকা জুড়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ট্রাকটি দ্রুত পালিয়ে গেলেও আমরা বিভিন্ন ভাবে সন্ধানের মাধ্যমে ট্রাকটিকে আটকের চেষ্টা করছি। তিনি আরও বলেন, এ ব্যাপারে ডিমলা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে যার মামলা নং-৯,তারিখ- ২-মে-২০৷
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *