হরিপুরে যাবৎ জীবন সাজাপ্রাপ্ত আসামী মাদকের সম্রাট মফিজুল গ্ৰেপতার। - Simanto Times
Latest:

Today: 15 May 2021 - 02:30:49 pm

হরিপুরে যাবৎ জীবন সাজাপ্রাপ্ত আসামী মাদকের সম্রাট মফিজুল গ্ৰেপতার।

Published on Sunday, April 11, 2021 at 11:57 am 230 Views

গোলাম রব্বানী, হরিপুর উপজেলার বিশেষ প্রতিনিধি
ঠাকুরগাঁও জেলার  হরিপুর উপজেলার ৫ নং হরিপুর  ইউনিয়ন পরিষদের বশলগাঁও গ্রামের   মৃত কিসমত আলীর  ছেলে    মোঃ মফিজুল ইসলাম (৫০) কে  আটক করেছে হরিপুর থানা পুলিশ।
 মোঃ মফিজুল দীর্ঘদিন ধরে  অবৈধ ভাবে মাদকের ব্যবসা করে আসছিল। ২০১৮ সালে বিপুল পরিমাণে মাদক দ্রব্যসহ তাকে আটক করে থানা  পুলিশ ।
 ঐ বছর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে  স্পেশাল মামলা নং -৪৯৪/-১৮ হরিপুর থানায় মামলা রুজু করা হয়।
মাদক দ্রব্য চোরাচালান মামলায় সিনিয়র দায়রা জর্জ, ঠাকুরগাঁও, ২০১৯ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মফিজুল কে যাবৎজীবন সাজাসহ কুঁড়ি হাজার টাকা প্রদানে রায় প্রদান করেন।
  হরিপুর থানা ১৯-৯-২০১৯ ইং তারিখে ওয়ারেন্ট প্রাপ্তি হওয়ার পরে বহুবার তাকে আটকের চেষ্টা করেন, কিন্ত মফিজুল সুকৌশলে পালিয়ে যায়। গ্রেফতার এড়ানোর জন্য একপর্যায়ে ভারতে পালিয়ে যায়।
গোপন সংবাদের ভিত্তিতে হরিপুর থানার অফিসার ইনচার্জ এস এম আওরঙ্গজেব এর নির্দেশনায়  ১১-৪-২০২১ ইং রোজ  রবিবার  সকাল ১,৩০ টা মিনিটে অভিযান চালিয়ে, হরিপুর  উপজেলার ৫নং হরিপুর  ইউনিয়ন পরিষদের  বশলগাঁও গ্রামে অভিযান চালিয়ে মোঃ মফিজুলকে আটক করে।
আটকের বিষয়ে ভারপ্রাপ্ত পুলিশ  কর্মকর্তা হরিপুর ,এম আওরঙ্গজেবকে জিজ্ঞেস করা হলে তিনি জানান ,মফিজুল ইসলাম নামের  যাবৎজীবন  সাজা  প্রাপ্ত আসামিকে আটক করা হয়েছে। আগামীকাল  তাকে কোর্টে প্রেরণ করা হবে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *