লাল সবুজ পতাকা কোন রাজাকার পুত্র কলস্কিত করুক এটা মানতে পারিনা : ডোমারে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন - Simanto Times
Latest:

Today: 13 Apr 2021 - 04:09:06 am

লাল সবুজ পতাকা কোন রাজাকার পুত্র কলস্কিত করুক এটা মানতে পারিনা : ডোমারে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

Published on Saturday, April 3, 2021 at 5:20 pm 35 Views

লাল সবুজ পতাকা কোন রাজাকার পুত্র কলস্কিত করুক এটা মানতে পারিনা : ডোমারে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন
রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
: নীলফামারীর ডোমারে উপজেলা চেয়ারম্যান তোয়ায়েল আহম্মেদকে রাজাকার পুত্র আখ্যা দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিতে তার হাতে জাতীয় পতাকা উত্তোলন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধারা।
শনিবার দুপুরে ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কম্পেøক্সে আয়োজিত সংবাদ সম্মেলনে সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরন-নবী তার লিখিত বক্তব্যে অভিযোগ করেন, গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ১৫ ডিসেম্বর ২০১৯ প্রকাশিত রাজাকারের গেজেট নথিতে তোফায়েল আহম্মেদের পিতা মো: শওকত আলী ১০২৫, দাদা চাটি মাহমুদ ১০৬১, নানা ছমির উদ্দিন ১০২৪ নং ক্রমিকে নাম রাজাকার তালিকায় প্রকাশিত হয়। লাল সবুজ পতাকা কোন রাজাকার পুত্র কলস্কিত করুক এটা মানতে পারিনা এরই ধারাবাহিকতায় আমরা তখন থেকেই এই রাজাকার পুত্রের হাতে জাতীয় পতাকা উত্তোলনের ঘোর বিরোধিতা করে জাতীয় দিবস গুলোতে পতাকা উত্তোলন বর্জন করে আসছি। এবারেও তার ব্যাতিক্রম হয়নি। বিষয়টি নিয়ে আমরা ডোমারের মুক্তিযোদ্ধারা জেলা প্রশাসক মহাদয়কে জাতিয় পতাকা উত্তোলন পর্বে রাজাকার পুত্র উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহম্মকে বিরত রাখার অনুরোধ জানানোর পরও তা কার্যকর না হওয়ায় এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
সাথে কতিপয় মুত্তিযোদ্ধা রাজাকার পুত্রের পক্ষ অবলম্বন করে মিথ্যা, বানোয়াট ও জাল সহির মাধ্যমে গত ৩০/০৩/২১ ইং তারিখে সংবাদ সম্মেলনের প্রতিবাদসহ নিন্দা জানাচ্ছি।
এসময় অন্যান্নদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, কবির হোসেন দুলু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর পক্ষে আসাদুজ্জামান চয়ন প্রমূখ। এসময় সেখানে প্রায় অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *