রাণীশংকৈলে বউমার লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু পুত্রবধূ গ্রেফতার - Simanto Times
Latest:

Today: 13 Apr 2021 - 03:07:21 am

রাণীশংকৈলে বউমার লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু পুত্রবধূ গ্রেফতার

Published on Wednesday, March 31, 2021 at 4:10 am 48 Views
রাণীশংকৈলে বউমার লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু পুত্রবধূ গ্রেফতার
আকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলায় পুত্রবধূ দেলোয়ারা বেগম (৩৮) এর লাঠির আঘাতে শাশুড়ি মহিরুল ওরফে ট্রুলি বেগম (৭৫) এর মৃত্যু হয়েছে।
আজ ৩০ মার্চ রোজ মঙ্গলবার সকালে ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলার  ৬নং কাশিপুর ইউনিয়নের ছোট-নুনতোর গ্রামে এ ঘটনা ঘটে। ৩০ মার্চ রোজ মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে দেলোয়ারা বেগমকে গ্রেফতার করেন রানিসংকল থানা পুলিশ পুলিশ।
বিষয়টি ঠাকুরগাঁও প্রতিনিধি কে মুঠোফোনে নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল। নিহত মহিরুল ওরফে ট্রুলি ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল উপজেলার  ৬নং কাশিপুর ইউনিয়নের ছোট-নুনতোর গ্রামের মৃত মহির উদ্দীনের স্ত্রী।
দেলোয়ারা বেগম নিহত ট্রুলি বেগমের ছোট ছেলে মশিউরের স্ত্রী। রানিশংকেল থানার পুলিশ জানায়, সোমবার রাতে ট্রুলি বেগমের সঙ্গে তার ছোট ছেলের বউ দেলোয়ারা বেগমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বউমা দেলোয়ারা বেগম লাঠি দিয়ে তার শাশুড়িকে আঘাত করে। পরে সেই অবস্থায় ঘুমিয়ে পড়ে তার শাশুড়ি। এরপর পরিবারের লোকজন ঘুমিয়ে পড়ে। পরে সকালে আর ঘুম থেকে উঠেনি শাশুড়ি ট্রুলি।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, এ ঘটনায় দুপুরে নিহত ট্রুলি বেগমের মেয়ে সালেহা তার ভাবি দেলোয়ারা বেগমের নামে একটি মামলা করেছেন। আসামি দেলোয়ারা বেগমকে গ্রেফতার করা হয়েছে। বিয়ষটি আরও তদন্ত করে দেখা হবে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *