ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ গ্রেফতার ৪ - Simanto Times
Latest:

Today: 13 Apr 2021 - 03:10:48 am

ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ গ্রেফতার ৪

Published on Monday, March 1, 2021 at 2:52 pm 111 Views
ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ গ্রেফতার ৪
ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ গ্রেফতার ৪
প্রেমের ফাঁদে ফেলে ১৭ বছর বয়সী এক তরুণীকে পালাক্রমে ধর্ষণ করার অাভিযোগ পাওয়া গেছে ।
রোববার (২৮)ফ্রেরুয়ারী রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউপি’র ভগদগাজী মুরগীর ফার্ম এর পাশে একটি আমবাগানে এ পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের ঘটনায় ওই তরুনীর মা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন । এ মামলায় চারজনকে কে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশের হাতে গ্রেপ্তারকৃতরা হলেন,  রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯), ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।
ঘটনার বিবরণে জানা যায়, এক মাস আগে ওই তরুণীর সাথে বাবু ওরফে বাবুলের মোবাইল এর মাধ্যমে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
পরবর্তীতে শনিবার (২৭ফ্রেরুয়ারী) বিকেল বেলা খালার বাসায় মেহমান যাওয়ার কথা বলে বাড়ী হতে কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সাথে দেখা করতে যায়। সেখানে আগে থেকে অপেক্ষারত বাবুল ও তার সহযোগী সোহেল সহ অপরিচিত ৪/৫ জন ওই তরুণী ও তার সাথে থাকা ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায় । ভগদগাজী মুরগীর ফার্মে ওই তরুণীর ভাতিজিকে আটকে রেখে, পাশের আমবাগানে বাবু ওরফে বাবুল ও তার সহযোগী সোহেল সহ অন্যান্যরা ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।
ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত জানান- অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত চলছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *