রংপুর ভিন্নজগৎ : কমিউনিটি মেডিকেল অফিসার আপত্তিকর অবস্থায় আটকের ঘটনায় শাস্তির দাবীতে ডিমলায় বিক্ষোভ মানববন্ধন - Simanto Times
Latest:

Today: 13 Apr 2021 - 04:06:18 am

রংপুর ভিন্নজগৎ : কমিউনিটি মেডিকেল অফিসার আপত্তিকর অবস্থায় আটকের ঘটনায় শাস্তির দাবীতে ডিমলায় বিক্ষোভ মানববন্ধন

Published on Tuesday, February 9, 2021 at 4:14 pm 197 Views

বিশেষ প্রতিনিধি, নীলফামারী : রংপুর গংগাচড়া উপজেলার গঞ্জিপুরে বিনোদন কেন্দ্র ভিন্নজগত থেকে আপত্তিকর অবস্থায় অসামাজিক কার্যকলাপের দায়ে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও গেস্ট হাউসের কর্মচারীসহ পাঁচ জনকে গংগাচড়া মডেল থানা পুলিশের হাতে আটকের ঘটনায় নীলফামারীর ডিমলা উপজেলা ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চাপানীহাটে ৮ ফ্রেব্র্রুয়ারী মঙ্গলবার সন্ধায় সচেতন নাগরিকের ব্যানারে লম্পট চরিত্রহীন ওই ডাক্তারের বদলীসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী । জানা যায়, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ কেন্দ্রে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ তারিকুজ্জামান তারিকুল পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ গ্রামের ছদ্মনাম তাছলীমা (২৮) কে সাথে নিয়ে গত শনিবার রাতে রংপুরের পাগলাপীরে অবস্থিত বিনোদন কেন্দ্র ভিন্ন জগতের গেস্ট হাউস রাত্রী যাপনকালে গোপন সংবাদের ভিক্তিতে গঙ্গাচড়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ওই নারীসহ আপত্তিকর অবসস্থায় ডাক্তারসহ আরো ৫ জনকে আটক করা হয়। এই ঘটনায় ঘটনার দিনেই ডাক্তার তারিকুল থানা পুলিশের হাত থেকে রেহাই পেলেও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালসহ খবরের কাগজে খবরটি প্রকাশিত হলে ডাক্তারের এহেন কর্মকান্ডে তার কর্মএলাকায় সচেতন নাগরিকের ব্যানারে চত্রিহীন ওই ডাক্তারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। এ সময় নাম না প্রকাশ করার শর্তে এলাকাবাসীর অনেকেই জানান, ডাক্তার তারিকুল একজন চরিত্রহীন ও লম্পট নারী লোভী পুুরুষ। সে ইতিপূর্বে জেলার ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ কেন্দ্রে কর্মরত থাকা অবস্থায় ওই দিন যে নারীসহ আটক হয়েছেন তার সাথে দীর্ঘদিন ধরেই শারীরিক সম্পর্ক গড়ে তোলেন এক সন্তানের জনক উপ-সহকারী মেডিকেল অফিসার ডাঃ তারিকুজ্জামান তারিকুল। শুধু তাই নয়, তিনি ঝুনাগাছ চাপানী আশ্রয়ন কেন্দ্রে বসবাসরত এক সনাতন ধর্মাবলী নারীর সাথেও দীর্ঘদিন ধরে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। তাই আমরা সচেতন নাগরিকগণ নারী লোভী ওই ডাক্তার তারিকুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও বদলীর দাবীতে সোচ্চার হয়েছি। এ ব্যাপারে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ তারিকুজ্জামান তারিকুল জানান, আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সচেতন নাগরিকের ব্যানারে আমাকে হেয় প্রতিপন্ন করতেই একটি মহল ষড়যন্ত্র করছে। আমি নির্দোষ। আমার কোন দোষ ছিলো না।
প্রসঙ্গত, ঘটনার দিন থানা পুলিশের বিশেষ অভিযানে আটককৃতরা হলেন-নীলফামারী জেলার ডিমলা থানার দক্ষিণ সোনাখুলি গ্রামের ডাঃ আব্দুল মতিনের পুত্র উপ-সহকারী মেডিকেল অফিসার তারিকুজ্জামান তারিকুল (৩২), রংপুর জেলার বদরগঞ্জ থানার খোর্দবাগ পাড়া গ্রামের এমদাদুল হকের ছেলে এসাহাক আলী (৩৫),পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার ভাউলাগঞ্জ গ্রামের জনৈক্য নারী ছদ্মনাম তাছলীমা (২৮), রংপুর জেলার বদগঞ্জ থানার খোর্দো বাগপাড়ার জনৈক্য ছদ্মনাম মারিয়া (৩২) এবং গেস্ট হাউসের কর্মচারী চাপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাঠ থানার হেলাচী গ্রামের আশরাফুল হক’র পুত্র তোহর আহম্মেদ (৩৮)।
এ ব্যাপারে ঘটনার দিন গংগাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার রায় জানান, উক্ত বিনোদন কেন্দ্র ভিন্নজগতের গেস্ট হাউসে বিশেষ অভিযান চালিয়ে গেস্ট হাউসের এক কর্মচারীসহ অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় আপত্তিকর অবস্থায় পাওয়ায় ৫ জনকে আটক করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *