জনগনের কথা চিন্তা করেনা সরকার-মির্জা ফখরুল ইসলাম আলমগীর - Simanto Times
Latest:
simantotimes24

Today: 25 Feb 2021 - 07:35:55 pm

জনগনের কথা চিন্তা করেনা সরকার-মির্জা ফখরুল ইসলাম আলমগীর

Published on Friday, January 15, 2021 at 12:44 pm 42 Views
জনগনের কথা চিন্তা করেনা সরকার-মির্জা ফখরুল ইসলাম আলমগীর
 ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
 বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,বর্তমানে সাধারণ মানুষের কথা চিন্তা করেনা সরকার। তাদের একমাত্র চিন্তা তারা কি করে ধনী হবে,বিদেশে বাসা করবে,বিদেশে টাকা পাচার করবে এগুলোই আওয়ামী লীগ সরকারের একমাত্র চিন্তা।
শুক্রবার(১৫ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এক মন্তব্য করেন তিনি।
মির্জা ফখরুল আরো বলেন,সরকারের উচিত হবে পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। সেই সাথে জনগনকে ভোট দেয়ার সুযোগ করে দেয়া। তবে এই নির্বাচন হবে একটা নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায়।
সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বিএনপির এই নেতা বলেন,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বলুন একবার আয়নার দিকে তাকিয়ে নিজেকে প্রশ্ন করতে। কি করছেন আপনারা.? আজকে যারা রাজনীতি করেন তারা নিজের দিকে একবারো তাকান না।  আজকের এই সরকার জাতীর সমস্ত আশা আকাংঙ্খাকে ধ্বংস করে দিয়েছেন। উন্নয়ন বিএনপিও চায় কিন্তু সেই উন্নয়ন মানে সাধারণ জনগনের পকেট কেটে রাস্তায় নামিয়ে দেয়া নয়।
আসন্ন পৌরসভার চতুর্থ ধাপের নির্বাচনে ধানের শীর্ষের প্রতি জনগনের ব্যাপক সমর্থন দেখা যায় এমনি দাবী করে মির্জা ফখরুল বলেন,আমার বিশ্বাস করি যদি সুষ্ঠু নির্বাচন হয়,ভোটাররা যদি ভোট কেন্দ্রে যেতে পারে,ভোট দিতে পারে,ভোট চুরি ও ডাকাতি করে যদি না নেয়া হয় তাহলে অবশ্যই বিএনপির মনোনীত প্রার্থী জয়লাভ করবে।
বিগত পৌরসভা নির্বাচনগুলোতে সরকারদলীয় লোকেরা জোড় করে ভোট ছিনিয়ে নিয়ে গেছে এমনি মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন,এখণ পর্যন্ত যে কয়েকটি পৌরসভার নির্বাচন দেখেছি প্রায় বেশিরভাগ কেন্দ্রেই আওয়ামী লীগের সন্ত্রাসীরা ভোট ডাকাতি করে নিয়েছে ঠিক ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতো।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান,সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন,পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ সহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দরা।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *