নন্দীগ্রামে ১নং ইউপি নির্বাচনী গনসংযোগে ধানের শীষের প্রচার এগিয়ে  : আলাউদ্দিন সরকার - Simanto Times
Latest:

Today: 18 Jan 2021 - 06:21:45 am

নন্দীগ্রামে ১নং ইউপি নির্বাচনী গনসংযোগে ধানের শীষের প্রচার এগিয়ে  : আলাউদ্দিন সরকার

Published on Thursday, November 26, 2020 at 1:14 pm 43 Views
নন্দীগ্রামে ১নং ইউপি নির্বাচনী গনসংযোগে ধানের শীষের প্রচার এগিয়ে   আলাউদ্দিন সরকার
সুমন কুমার নিতাই, বগুড়া প্রতিনিধি: বগুড়া নন্দিগ্রামের বিএনপির হাতকে শক্তিশালী করতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে সহযোগীতা করার জন্য সবাইকে বলেন, আপনারা ধানের শীষের পক্ষে থাকুন, গণতন্ত্রকে রক্ষা করুন। আমার ইউনিয়নের মানুষ ধানের শীষ চায়, আমি তাদের মনের আশা পুরন করবো ইনশাআল্লাহ।  উপজেলা বিএনপির সদস্য, ১ নং বুড়ইল ইউনিয়নের আহব্বায়ক ও ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আলাউদ্দিন সরকার। আজ বুধবার ২৫শে নভেম্বর গনসংযোগে এ কথা বলেন।
আজ সন্ধায় ধুন্দার, দাসগ্রাম, দোহার, ভদ্রদীঘি সহ বিভিন্ন বাজারে গনসংযোগ করেন তিনি। তিনি বলেন জনগনের মনে ধানের শীষের তথা শহীদ জিয়ার আদর্শ জীবিত আছে। আপনারা যদি ধানের শীষ প্রতীকে আমাকে বিজয়ী করেন তাহলে আমি মাননীয় এমপি মহোদয় আলহাজ্ব মোঃ মোশারফ হোসেনের সহযোগীতায় অত্র ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মশিউর রহমান মশি, ইউনিয়ন আহব্বায়ক কমিটির সদস্য শাহজাহান আলী, বিএনপি নেতা আনিছুর রহমান, কলিমদ্দিন, শাহ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলনেতা মতিউর রহমান মুসা, আল ইমরান, ইউনিয়ন যুব নেতা সোহাগ প্রমুখ।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *