বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ঝিকরগাছায় হুইল চেয়ার মাস্ক বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ - Simanto Times
Latest:
Default Ad Banner

Today: 26 Oct 2020 - 01:58:27 am

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ঝিকরগাছায় হুইল চেয়ার মাস্ক বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ

Published on Sunday, September 13, 2020 at 1:23 pm 10 Views
বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে ঝিকরগাছায় হুইল চেয়ার মাস্ক বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ
সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ "সবার আগে পরিবেশ "লাগাবো বৃক্ষ, সবাই থাকবো সুস্থ "এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে যশোরের ঝিকরগাছায় সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ও নবীবনগর মিতালী সংঘের উদ্যোগে ও বিশিষ্ঠ ব্যবসায়ী সমাজ সেবক আলমগীর হোসেনের সহযোগিতায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে (বছর ব্যাপী)কর্মসূচি উপলক্ষে হুইল চেয়ার, মাস্ক,বৃক্ষরোপণ ও গাছের চারা বিনামূল্যে সর্বসাধারণের মাঝে বিতরণ করা হয়েছে।
রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঝিকরগাছা উপজেলার বায়সা বাজারে সর্বসাধারণের  মাঝে পরিবেশ বান্ধব বিভিন্ন প্রজাতির ৫০০পিস গাছের চারা, ৫০০পিস মাস্ক বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে নাভারণ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল ইসলামের পরিচালনায় ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নূর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান।
এসময় প্রধান অতিথি দেশসেরা উদ্ভাবক মিজান বলেন,বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ও নবীবনগর মিতালী সংঘের উদ্যোগে আজ হুইল চেয়ার,মাস্ক, বৃক্ষরোপণ ও পরিবেশ বান্ধব গাছের চারা বিতরণ করা হয়েছে। বছর ব্যাপী এই কর্মসূচিতে পর্যায়ক্রমে সব এলাকায় বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ করা হবে৷এতে পরিবেশের ভারসাম্য এগিয়ে যাবে৷এজন্য তিনি সালেহা কবীর জীবন ফাউন্ডেশন ও নবীবনগর মিতালী সংঘের সদস্যদেরকে বেগমান করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
পরে সালেহা কবীর ফাউন্ডেশনের পরিচালক বাংলাদেশ পুলিশের এন্টি টেরিরেজম ইউনিটের অতিরিক্ত ডিআইজি মোঃ মনিরুজ্জামান(বেল্টু) (বিপিএম বার) (পিপিএম বার) পক্ষ থেকে ঝিকরগাছা উপজেলার রঘুনাথপুর বাগ গ্রামের আবু বক্কর ও মিরা খাতুন দম্পতির বাক প্রতিবন্ধী হোসনেয়ারা খাতুন (২০)কে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গদখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ম- আহবায়ক ও নবীবনগর মিতালী সংঘের সাধারণ সম্পাদক তরুন সমাজ সেবক বিশিষ্ঠ ব্যবসায়ী আলমগীর হোসেন,নাভারণ ইউনিয়নের যুবলীগের যুগ্ম-আহবায়ক ও তরুন সমাজ সেবক উজ্জ্বল হোসেন,ঝিকরগাছা পৌর যুবলীগের যুগ্ম -আহবায়ক আলিমূল মৃধা,নাভারণ ইউপি ৪নং ওয়ার্ড ইউপি সদস্য কাসেম শিকদার, সালেহা কবীর জীবন ফাউন্ডেশনের সদস্য মিঠু হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *