ডোমার মিরজাগঞ্জ হাটের বিষয়ে যুবলীগ ও ছাত্রলীগের পাল্টাপাল্টি অভিযোগের তদন্তে আহবায়ক রিমুন। - Simanto Times
Latest:
Default Ad Banner

Today: 26 Oct 2020 - 01:08:42 am

ডোমার মিরজাগঞ্জ হাটের বিষয়ে যুবলীগ ও ছাত্রলীগের পাল্টাপাল্টি অভিযোগের তদন্তে আহবায়ক রিমুন।

Published on Tuesday, September 8, 2020 at 2:32 pm 15 Views

ডোমার মিরজাগঞ্জ হাটের বিষয়ে যুবলীগ ও ছাত্রলীগের পাল্টাপাল্টি অভিযোগের তদন্তে আহবায়ক রিমুন।

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে মিরজাগঞ্জ হাটের দোকান বরাদ্ধের বিষয়ে যুবলীগ ও ছাত্রলীেেগর পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করে। দলীয় কোন্দল নিরসনে বিষয়টি তদন্ত করে মিমাংসার পর্যায়ে নিয়ে আসেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন।
গতকাল সোমবার বিকালে মিরজাগঞ্জ হাট আ’লীগের আঞ্চলিক কার্যালয়ে ইউনিয়ন আ’লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের নিয়ে এ সমস্যার সমাধান করেন তিনি। এ সময় উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান আবুল হাচান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গনেশ আগরওয়ালা, রফিকুজ্জামান রুবেল, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আমিনুর রহমান সেতু, সাধারণ সম্পাদক এহ্তেশামুল হক, ইউনিয়ন যুবলীগের সভাপতি আজাহার ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক রাব্বি হোসেন, সাাবেক সম্পাদক সৌলেন্দ্রনাথ রায়, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টিটুল প্রমূখ উপস্থিত ছিলেন।
জানা যায়, গত ১সেপ্টেম্বর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান টিটুল নামক ফেসবুক আইডি থেকে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বি হোসেনের নামে হাটের জায়গা দখলের বিষয়ে পোস্ট দেয়। রাব্বি হোসেন তার প্রতিবাদ করায় টিটুল পরবর্তীতে যুবলীগ নেতার নামে ফেসবুকে বিভিন্ন ধরনের কুরুচিপূন্য মন্তব্য করেন। এতে করে ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে দলীয় কোন্দল বাধে।
উপজেলা যুবলীগের আহবায়ক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন স্থানীয় সকল দলীয় নেতা ও কর্মীদের নিয়ে বিষয়টি সরেজমিনে তদন্ত করে মিরজাগঞ্জ হাটের আ’লীগ কার্যায়ে বসে সকলের স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাব্বি হোসেনের প্রতি আনিত অভিযোগ মিথ্যা প্রমানিত হয়। পরে বিষয়টি আপোষ মিমাংসার মাধ্যমে সামাধান করে দেয়া হয়।
আমিনুল ইসলাম রিমুন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের দল বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এই দলের ভাবমূর্তি নস্ট করতে ফেসবুক বা ইন্টারনেটে মিথ্যা বনোয়াট কোন প্রকার প্রচার বা প্রচারনা চালালে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয় হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *