Latest:
Default Ad Banner

Today: 29 May 2020 - 12:48:44 am

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের তত্ত্বাবধানে ২শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

Published on Thursday, May 21, 2020 at 2:10 pm 19 Views
ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের তত্ত্বাবধানে ২শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ
ইসলাম, ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের তত্ত্বাবধানে ২শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ। ঠাকুরগাঁওয়ে  করোনা ভাইরাসের কারণে  অসহায় হয়ে পড়া ২শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২১) মে দুপুরে  শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন পুলিশ সুপার মনিরুজ্জামান মনির এবং উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, বীর মুক্তিযোদ্ধা মরহুম এ্যাডভোকেট সিরাজুল ইসলাম(পাগলা এমপি)’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার বড় কন্যা সিনথিয়া শারমীন বিনতে সিরাজ (লুনা)’র পক্ষ থেকে ২ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। উপহার সামগ্রী বিতরণে তত্ত্বাবধানে ছিল জেলা স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ্ এ্যাপেলো বলেন, করোনায় মধ্যবিত্ত পরিবারগুলোও কষ্টে রয়েছে। নিম্ম আয়ের মানুষ, মধ্যবিত্ত পরিবারদের কথা চিন্তা করে ঈদ উপহার দেওয়া হচ্ছে। এ সময়  আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক,  পৌর ছাত্রলীগ  সাধারণ সম্পাদক মেহেদি হাসান সবুজ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ উপ কর্মসংস্থান বিষয়ক সম্পাদক  মোঃ আওলাদ হোসেন পাপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা  মোঃ হাবিবুর রহমান সুজন, মোঃ হারুনুর রসিদ তুষার, মোঃ তনয় চৌধুরী, মোঃ ফরহাদ  হোসেন,  মোঃ রুমন,মোঃ সাকিল চৌধুরী,  শরিফ, সহ স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দরা ।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *