Latest:
Default Ad Banner

Today: 29 May 2020 - 05:51:18 am

বগুড়ায় সেচ্ছাসেবী সংস্থার দুইশতাধিক  পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ

Published on Wednesday, May 20, 2020 at 3:57 am 4 Views
বগুড়ায় সেচ্ছাসেবী সংস্থার দুইশতাধিক  পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণ
বগুড়া প্রতিনিধি: প্রতি বছরের ন্যায় এই রমজানেও ১৯শে মে/২০ ইং রোজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকা এবং দুপুর ২ ঘটিকায় সেমাই চিনি বিতরন করেন ফ্রেন্ডস ব্লাড ডোনার ক্লাব।
পবিত্র রমজান মাস বিদায়ের পথে। ঘরের দরজায় কড়া নাড়ছে ঈদ। এবারের ঈদটা অসচ্ছল ও নিম্নবিত্তদের কাছে অনেকটা কষ্ট ও দুর্ভোগের। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে কর্মহীন মানুষদের চোখে মুখে নেই ঈদের আনন্দ।
পরিবারের বড় হয়েও ছোটদের মুখের দিকে তাকিয়ে তারা শুধু নিরবেই সহ্য করে যায়। ছোটদের জন্য কিছু না করতে পারার কষ্ট।
তাদের কষ্ট লাঘবের জন্য নিজেদের প্রচেষ্টায় অসচ্ছল ও দুস্থ মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে বগুড়া নন্দীগ্রামের বীরপলিতে ২০১২ সালে স্থাপিত ফ্রেন্ডস ব্লাড ডোনার ক্লাব। সংস্থাটি বীরপলি ও অত্র ক্লাবের শাখা কুন্দারহাটে  দুইশতাধিক পরিবারের মাঝে সেমাই চিনি বিতরন করেন অত্র ক্লাবের সভাপতি মোঃ মতিউর রহমান মুসা। সেমাই বিতরন কার্যক্রম উদ্ভোধন করেন। শ্রী দুলাল চন্দ্র  মহন্ত উপজেলা ভাইস চেয়ারম্যান। এসময় উপস্থিত ছিলেন এম আর জামান রাসেল সহ-সভাপতি থানা যুবলীগ, শামিম সেখ যুগ্ম-সাধারন সম্পাদক থানা আওয়ামীলিগ, অত্র ক্লাবের সেক্রেটারী নুরুন্নাবী, সহ-সভাপতি তানভির রাজু, ক্যাশিয়ার মনিরুল ইসলাম, রানা, সেকুল, মনিরুজ্জামান, সাগড়, রাজু প্রমুখ।
উল্লেখ্য এই সংস্থাটি ২০১২ সাল থেকে বগুড়া জেলার বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে গিয়ে বিনামূল্যে অসহায় রুগীদের রক্তদান করে আসছে এই সংস্থাটি। তবে এফবিডিসি সভাপতি মোঃ মতিউর রহমান মুসা বলেন, গত ৮ বছরে আমরা এখনও কোন এমপি, চেয়ারম্যান, মেম্বার সহ উপর মহলের সহযোগীতা পাইনি যদি সহযোগীতা পাই তবে আমাদের এই মানবসেবা অব্যহত থাকবে, বলে জানিয়েছেন তিনি।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *