Latest:
Default Ad Banner

Today: 29 May 2020 - 05:47:12 pm

রাণীশংকৈলের কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাকসহ আটক-৩

Published on Sunday, May 17, 2020 at 2:49 pm 9 Views
রাণীশংকৈলের কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাকসহ আটক-৩
আকতারুল ইসলাম আক্তার, রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলার কুখ্যাত মোটরসাইকেল চোর রাজ্জাকসহ তার দুই সহযোগিকে শুক্রবার(১৫মে) আটক করেছে রাণীশংকৈল থানার পুলিশ। উপজেলার কাতিহার হাটের এক মুদি ব্যবসায়ীর টাকা চুরি করার,অপরাধে তাদের আটক করে রাণীশংকৈল থানার পুলিশ। পরে ঐ মুদি দোকানদার বদিউজ্জামান বাদী হয়ে থানায় একটি চুরির মামলা করে। সেই মামলায় আটক দেখিয়ে তাদের ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে রাণীশংকৈল থানার পুলিশ।
আটককৃতরা হলেন, উত্তরবঙ্গের আন্তঃজেলা চোর দলের সদস্য ও জেলার কুখ্যাত মোটরসাইকেল চোরের সম্রাট। রাণীশংকৈল পৌর শহরের ভান্ডারা গ্রামের মকবুল হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক(৪৫)। একই উপজেলার লেহেম্বা ইউনিয়নের বর্ম্মপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মুনসুর আলী(২১)। ও পীরগঞ্জ উপজেলার বেলদহি ময়মনসিং পাড়ার আবেদ আলীর ছেলে আনোয়ার হোসেন(৪২)।
মামলার বরাত দিয়ে থানার ডিউডি অফিসার এস আই পারভীন মুঠোফোনে জানান, শুক্রবার(১৫মে) সকাল সাতটায় উপজেলার বাচোর ইউনিয়নের কাতিহার হাটের মুদি ব্যবসায়ী বদিউজ্জামান দোকান খুলছিলেন। সে সময় তার সাথে থাকা এক লাখ টাকার একটি ব্যাগ আচমকা সজোড়ে টান দিয়ে নিয়ে। মোটরসাইকেল যোগে পালাচ্ছিলেন তারা । তবে এ সময় বাজারের অন্যান্য লোকেরা চোর দলের পিছনে মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে তাদের আটক করে। খবর পেয়ে রাণীশংকৈল থানা পুলিশ রাজ্জাকসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে চুরি করার অপরাধে আটককৃত তিনজনের বিরুদ্ধে ঐ মুদি দোকানদার বাদী হয়ে একটি চুরি মামলা করে।
এস আই পারভীন আরো জানান, আটককৃত তিনজনের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। সেই মামলায় তাদের ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
থানা পরির্দশক আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *