জলঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১।। আহত ১ - Simanto Times
Latest:

Today: 28 Nov 2020 - 02:11:56 am

জলঢাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১।। আহত ১

Published on Thursday, April 30, 2020 at 7:55 am 33 Views
simantotimes24
আজম সরকার, জলঢাকা প্রতিনিধিঃ 
নীলফামারীর জলঢাকা পৌর এলাকায় চার্জার ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ১ জন আহত  হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পেট্রোলপাম্প এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যাক্তি হলেন লালমনিরহাট জেলার আদিতমারি উপজেলার মহিশখোচা গ্রামের মাইদুল ইসলাম। তিনি প্রান কোম্পানীর এসআর পদে চাকুরিতে কর্মরত ছিলেন।  আহত মোটরসাইকেল চালক মাসুদ রানা (৪০) জেনারেল ফার্মার রিপ্রেজেন্টিভ হিসেবে ডোমার উপজেলায় কর্মরত ছিলেন। তার বাড়ী নওগা জেলায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, জলঢাকা থেকে প্রান গ্রুপের পন্য নিয়ে একটি চার্জার ভ্যান রংপুরের দিকে যাওয়ার পথে পেট্রোলপাম্প এলাকায় অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রান কোম্পানীর এসআর মাইদুল ইসলাম নিহত এবং মোটরসাইকেল চালক মাসুদ রানা গুরুতর আহত হয়। খবর পেয়ে জলঢাকা থানা পুলিশ এসে নিহত ব্যাক্তির লাশ থানায় নিয়ে যায় ও আহত ব্যাক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে স্থানীয় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সর অফিস ও গাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের ইনচার্জ মমতাজুল ইসলাম। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *