Latest:
Default Ad Banner

Today: 29 May 2020 - 10:40:04 pm

কিছু মাদক ব্যবসায়ী ধরা ছোঁয়ার বাইরে

Published on Friday, March 27, 2020 at 8:39 am 16 Views

বিশেষ প্রতিনিধি : আইন প্রয়োগকারী সংস্থাসহ একাধিক সূত্রে জানা গেছে, পুলিশের তালিকার বাইরেও কিছু মাদক ব্যবসায়ীর নাম রয়েছে। যারা প্রকাশ্যে ঘুরে বেড়ায়। আর প্রসাশনের ধরাাোঁয়ার বাইরে।
তেমন‌‌ই ইসলাম আলী একজন গাঁজা ও ইয়াবা ব্যবসায়ী। বাড়ি তার নাটোরের লালপুর উপজেলার নাওদাড়া গ্রামে। সে এক‌ই গ্রামের এসাহক আলীর ছেলে। গাঁজা ও ইয়াবা ব্যবসায়ী থেকে শুরু করে সেবনকারী সকলেই জানেন তার কাছে চাইলেই মাদক পাওয়া যায়। দেশের বিভিন্ন স্থান থেকে মাদক নিয়ে এসে এলাকায় ব্যবসা পরিচালনা করে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এর বিরুদ্ধে কোনো মামলা হয়নি বলে অনায়াসে চালাচ্ছে ব্যবসা। স্থানীয়রা বলছেন,‘কিছু বড় বড় মাদক ব্যবসায়ী রয়েছে, যারা সব সময় কৌশলে পুলিশের ধরা ছোঁয়ার বাইরে থাকে।’
আইন প্রয়োগকারী সংস্থাসহ একাধিক সূত্রে জানা গেছে, পুলিশের তালিকার বাইরেও কিছু মাদক ব্যবসায়ীর নাম রয়েছে। যারা প্রকাশ্যে ঘুরে বেড়ায়। মাদক বিক্রেতারা ছাড়া অন্য কেউ তাদেরকে মাদক ব্যবসায়ী হিসাবে চিনে না। অথচ এরা বড় মাদক ব্যবসায়ী। হাজার পিস ইয়াবার চালান আসে তাদের কাছে। তবে উপযুক্ত প্রমাণ পাওয়া গেলে আটক করে আইনগত ব্যবস্থা গ্রহণ করার কথা বলেছেন প্রশাসন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *