Latest:
Default Ad Banner

Today: 02 Jun 2020 - 06:39:36 pm

ডোমার নাট্য সমিতির নির্বাচনে বিজয়ী হলেন যারা

Published on Sunday, March 15, 2020 at 3:40 pm 13 Views

ডোমার নাট্য সমিতির নির্বাচনে বিজয়ী হলেন যারা
রবিউল হক রতন, ডোমার প্রতিনিধি : নীলফামারীর ডোমারে শতবর্ষী প্রতিষ্ঠান ডোমার নাট্য সমিতির নির্বাচনে সোহাগ, পরশ, চান্দা, রাশেদ ও সোহেল নির্বাচিত হয়েছে।

শনিবার (১৪ মার্চ) নাট্য সমিতির হলরুমে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। মোট ভোট ছিল ৯৫ জন তাদের মধ্যে ৭৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সহ- সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান সোহাগ ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দি মুকুল সওদাগড় পেয়েছে ৩০ ভোট। সঙ্গীত সম্পাদক পদে পরশ চন্দ ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম জাকির হোসেন হিটলার পেয়েছে ৩৫ ভোট।

 

অপরদিকে কার্যনির্বাহী সদস্য পদে ৫জনের মধ্যে জাকিয়া বেগম চান্দা ৬১ ভোট, রাশেদুজ্জামান রাশেদ ও সোহেল রানা ৪৬ভোট পেয়ে নির্বাচিত হয়। এছাড়া বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি পদে সহিদার রহমান মানিক, সিনিয়র সহ-সভাপতি এনায়েত হোসেন নয়ন, সহ-সভাপতি গোলাম মোস্তফা, শাহিনুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চয়ন, প্রচার সম্পাদক রওশন রশিদ, নাট্য সম্পাদক মোজাফ্ফর আলী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আল আমিন রহমান, অর্থ সম্পাদক মাসুদ বীন আমিন সুমন, মহিলা সম্পাদিকা আরমিন আক্তার নির্বাচিত হয়।

 

প্রাচিন এই প্রতিষ্ঠানটি ১৮৯২ সালে প্রতিষ্ঠিত হয়ে এলাকায় সাহিত্য ও সংস্কৃতি চর্চায় ব্যাপক ভুমিক রেখে আসছে। এই প্রথম নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হলো। প্রিজাইডিং অফিসার হিসাবে দ্বায়ীত্বে ছিলেন, শিক্ষাবীদ আবু সুফিয়ান লেবু, সহকারী প্রিজাইডিং বিকাশ সাহা। গত ১মার্চ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। নব নির্বাচিত কমিটি –আগামী ৩ বছর পর্যন্ত তাদের দায়ীত্ব পালন করবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *