Latest:
Default Ad Banner

Today: 04 Apr 2020 - 11:56:45 pm

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালকে দালাল ও অনিয়মমুক্ত করতে হবে -রমেশ চন্দ্র সেন

Published on Wednesday, February 19, 2020 at 3:49 pm 14 Views
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালকে দালাল ও অনিয়মমুক্ত করতে হবে -রমেশ চন্দ্র সেন
ঠাকুরগাঁও প্রতিনিধি :  বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, যে কোন কিছুর বিনিময় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালটিকে দালাল ও অনিয়ম মুক্ত করতে হবে। এটি করতে আমাদের যত ধরনের প্রদক্ষেপ নেয়া দরকার সব নেয়া হবে।
বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন, হাসপাতালের অভ্যন্তরে দালালদের দৌরাত্ম ও অনিয়ম ঠেকাতে এখন থেকে আইনশৃঙ্খলা বাহিনী ও ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে। আর হাসপাতাল কর্তৃপক্ষের কেউ যদি কোন প্রকার অনিয়মের সাথে জড়িত থাকেন এবং অভিযোগের প্রমান পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
রোগীরা যাতে শতভাগ চিকিৎসা সেবা আমাদের হাসপাতাল থেকে পায় সেদিকে চিকিৎসকদের লক্ষ্য রাখতে হবে। রোগীদের সেবা নিশ্চিত করতে হবে। সেই সাথে হাসপাতালের কর্তৃপক্ষপে সবসময় সজাগ থাকার পরামর্শ দেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন মাহাফুজুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা: আজিজ চপল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, সিনিয়র কনসালটেন্ট শিশু বিশেষজ্ঞ ডা: শাহজাহান নেওয়াজ প্রমুখ।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *