Latest:
Default Ad Banner

Today: 02 Apr 2020 - 10:12:07 am

ডিমলায় মটর শ্রমিকদের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

Published on Tuesday, February 18, 2020 at 3:36 pm 10 Views

ডিমলায় মটর শ্রমিকদের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নীলফামারীর ডিমলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডিমলা উপজেলা শাখার উপ-কমিটির আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপজেলার সকল বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের শ্রমিক সদস্যরা অংশ গ্রহণ করেন।

মঙ্গলবার (১৮-ফেব্রুয়ারি) সকাল ১১টায় ডিমলা উপজেলা কোচ টার্মিনাল থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্মৃতি অ¤øান চত্তরে প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, নীলফামারী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডিমলা উপজেলা শাখার উপ-কমিটির সভাপতি মাহাবুব ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, শাহজান খান এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন যে মিথ্যা মামলা দায়ের করেছে তা যদি অনতিবিলম্বে প্রত্যাহার না করা হয়, তাহলে সারা দেশের সাথে আমরাও পরিবহন বন্ধ করে কঠোর আন্দোলনে আসতে বাধ্য হবো। আমাদের আন্দোলনের কারনে দেশের যে কোন ক্ষতিসাধনের দায়ভার ইলিয়াস কাঞ্চনকে নিতে হবে। বক্তারা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরে তার বিচার দাবি করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *