Latest:
Default Ad Banner

Today: 04 Apr 2020 - 11:02:40 pm

চৌগাছায় অস্ত্র-গুলি ফেনসিডিলসহ বাবা-ছেলে আটক

Published on Tuesday, February 18, 2020 at 3:24 pm 11 Views
চৌগাছায় অস্ত্র-গুলি ফেনসিডিলসহ বাবা-ছেলে আটক
সোহেল রানা,শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেনসিডিলসহ বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ। সোমবার উপজেলার মুক্তারপুর স্কুলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার কাবিলপুর গ্রামের মৃত ছাত্তার আলীর ছেলে আব্দুল মান্নান (৬০)ও আব্দুল মান্নানের ছেলে জাকির হোসেন (৩০)।

পুলিশ সূূত্রে জানায়,অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল জনাব গোলাম রব্বানী শেখ এবং চৌগাছা থানা পুুলিশের অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব এর তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে (এসআই) বিপ্লব, (এসআই) বিকাশ সঙ্গীয় ফোর্স নিয়ে মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর পাশে অভিযান চালায়।

এসময় সংঘবদ্ধ অস্ত্র ও মাদক চোরাচালান দলের সদস্য আব্দুল মান্নান আটক করা হয়। পরে তার নিকট হইতে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি পাওয়া যায়।এবং একই সাথে ছেলে জাকির হোসেন এর দখল হইতে ৫০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

এ ব্যাপারে চৌগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)রিফাত খান রাজিব আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *