Latest:
Default Ad Banner

Today: 01 Jun 2020 - 01:27:02 am

শে.কৃ.বি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন রায়হান আলী পলাশ

Published on Saturday, February 15, 2020 at 6:19 pm 25 Views

সীমান্ত টাইম ডেস্ক:শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন রায়হান আলী পলাশ। গত ৮ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক ভাবে তাকে এ দায়িত্ব প্রদান করা হয় । তিনি উচ্চ মাধ্যমিক অধ্যয়নরত সময়ে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। তার বাবা ২০০১ থেকে এখন পর্যন্ত ইউনিয়ন আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আওয়ামীলীগ পরিবারের সন্তান হওয়ায় স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন পলাশ। ছোটবেলা থেকেই তার বাবার রাজনৈতিক কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে জয় বাংলার স্লোগানে অনুরণিত হন তিনি। তার বাবার কাছ থেকেই বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ সম্পর্কে ধারনা পায় এবং ছাত্র রাজনীতির সাথে জড়িয়ে পড়েন।

শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বচিত হওয়ায় রায়হান আলী পলাশ বলেন,আমাকে এই গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব প্রদান করায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ধন্যবাদ জানাই। "আমি আজীবন নৌকার জন্য এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের জন্য কাজ করে যাওয়ার দৃঢ প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে চাই"।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *