Latest:
Default Ad Banner

Today: 28 Feb 2020 - 02:04:25 pm

বেনাপোল ইমিগ্রেশনে সীল জালিয়াতির অভিযোগে পাসপোর্ট যাত্রী আটক

Published on Sunday, January 19, 2020 at 4:32 pm 9 Views
বেনাপোল ইমিগ্রেশনে সীল জালিয়াতির অভিযোগে পাসপোর্ট যাত্রী আটক
সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোলে চেকপোস্ট ইমিগ্রেশনে সীল জালিয়াতির অভিযোগে জুনায়েদ হোসেন (২৩) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে  পুলিশ।
শনিবার বিকেলে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।আটক জুনায়েদ নরসিংদী জেলার রামনগর রায়পুরা থানার পুর্বাহরিপুর গ্রামের মমতাজ উদ্দীনের ছেলে।তার পাসপোর্ট নং- বি ডব্লিউ -০১৬২২৬৮।
আটক জুনায়েদ জানান, ভারতে যাওয়ার জন্য বেনাপোল ইমিগ্রেশনে এসে পৌঁছালে ওসমান, শাহাজান নামে দুই ব্যক্তি তার পাসপোর্টে সীল করে ভারতে ঢুকায়ে দেওয়ার কাজে সহযোগীতা করার কথা বলে বই নিয়ে নেয়। এর কিছুক্ষণ পর তার বই দিয়ে তাকে গেট পার করে ভারতে পাঠায়।
ভারতীয় ইমিগ্রেশন পুলিশ পাসপোর্ট দেখে সন্দেহ হওয়ায় তাকে বাংলাদেশ ইমিগ্রেশন পুলিশের কাছে ফেরত পাঠায়।ওই সময় তার পাসপোর্টে মারা সীলে সমস্যা থাকায় ইমিগ্রেশনে আসার পর পুলিশ তাকে আটক করে।
এ ব্যাপারে চেকপোস্ট ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ (ওসি) খোরশেদ আলম জানান, আটক পাসপোর্ট যাত্রী ভারতীয় ইমিগ্রেশন সীল নিতে গেলে তাদের বাংলাদেশি ইমিগ্রেশন সীল সন্দেহ লাগলে লোক দিয়ে বাংলাদেশ ইমিগ্রেশনে ফেরত পাঠায়।প্রাথমিকভাবে সীলটি জাল নিশ্চিত করা গেছে ।
জাল চক্রের সদস্য কারা ও কিভাবে প্রশাসনিক নজরদারী এড়িয়ে দেশত্যাগের নিষেধাজ্ঞা যাত্রীকে ভারতে প্রবেশ করলো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।আটক আসামিকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *