Latest:
Default Ad Banner

Today: 01 Jun 2020 - 07:55:38 am

বিয়ে করে পপির দায়িত্ব নিতে চান হিরো আলম!

Published on Saturday, January 18, 2020 at 2:39 pm 26 Views

বিয়ে করে পপির দায়িত্ব নিতে চান হিরো আলম!

‘বস্তির রানী সুরিয়া’ খ্যাত চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে সম্প্রতি চাউর হয় দেশের সংবাদমাধ্যমগুলোতে। সৎ ও যোগ্য পাত্র পেলে চলতি বছরই তিনি বিয়ের পিড়িতে বসবেন বলেও জানান সংবাদকর্মীদের। এমন আলোচনার মধ্যে হিরো আলমের একটি মন্তব্য অনলাইনে ভাইরাল হয়েছে। প্রায় এক বছর আগের ওই ভিডিওতে হিরো আলমকে বলতে শোনা যায়, তিনি পপিকে বিয়ে করতে চান।

শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় ইউটিউবের জন্য নির্মিত একটি অনুষ্ঠানে পপিকে বিয়ের ইঙ্গিত দেন হিরো আলম। তিনি বলেন, আমাদের দেশে অনেক নায়িকা আছেন। এখনো তারা বিয়ে করব করব করছেন। কিন্তু বয়স তো পেরিয়ে যাচ্ছে। অথচ এরা বিয়ে করছেন না। কোনো নায়িকার যদি দায়িত্ব নিতে হয় তাহলে নিতেই পারি।

এরপর সঞ্চালক জয় হিরো আলমকে প্রশ্ন করেন, এ রকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?

উত্তরে হিরো আলম বলেন, পপির কথাই বলি। খালি বিয়ে করব, বিয়ে করব বলে যাচ্ছেন। এখনো বিয়ে করছেন না। এ রকম অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও অনেকে প্রস্তাব দেয়।

প্রসঙ্গত, চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা ছায়াছবিতে অভিনয়ের করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। সম্প্রতি বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন পপি। আর তারপরই হিরো আলমের ওই ভিডিওটি নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনা শুরু হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *