বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদকসহ ২ সদস্য’র স্বেচ্ছায় পদত্যাগ - Simanto Times
Latest:
simantotimes24

Today: 26 Sep 2021 - 02:55:41 am

বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদকসহ ২ সদস্য’র স্বেচ্ছায় পদত্যাগ

Published on Monday, December 30, 2019 at 8:02 am 496 Views

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে অবস্থিত ‘বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাব’ এর কার্যকরী কমিটি এবং সদস্য পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন প্রেসক্লাবের যুগ্ম- সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ, এবং গণযোগাযোগ সম্পাদক মো: জাহিদ আলী ।
৩০ ডিসেম্বর ২০১৯খি: সোমবার দুপুরে এক স্বেচ্ছায় পদত্যাগ পত্র বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাব এর সভাপতি/সম্পাদক বরাবর প্রেরন করেন তারা।


পদত্যাগের কারন হিসাবে ঐ দুই সদস্য বলেন- প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা’র একক স্বেচ্ছাচারিতা, দূর্নীতি, অর্থ আত্মসাৎ, অফিস কক্ষে মদ্য পান, প্রেসক্লাবের ল্যাপটপ আত্মসাৎ সহ বিভিন্ন ভাবে অনিয়মসহ সংগঠনের ভাবমুর্তি নষ্ট করেছে। তারা আরও বলেন- বিগত একবছর যাবত সাংগাঠনিক সকল কার্যক্রম বন্ধ আছে, সংগঠনের আর্থিক/ব্যবহার্য সামগ্রী’র হিসাব-নিকাশ সঠিক নাই, সভাপতি সাহেবের এই ব্যাক্তি স্বার্থ এবং দূনীর্তির কারনেই বড়াইগ্রামের সুনামধন্য সাংবাদিক সংগঠন ‘বড়াইগ্রাম সাংবাদিক ইউনিয়ন’ থেকে বিগত দিনে তাকে বহিস্কার করা হয়েছিল। এ সকল বিষয়ে প্রেসক্লাবের সাধারন সম্পাদক পিকে এম আব্দুল বারী অবগত থাকলেও কোন এক স্বার্থে সভাপতির সাথে একমত পোষন করেছে। কিছুদিন যাবত আমরা ‘সভাপতি ও সম্পাদক’ সাহেবের ব্যাক্তিগত আক্রোশের স্বীকার হচ্ছি। কেন? তা আমাদের জানা নেই। তাই নিমজ্জিত হয়ে যাওয়া, অসচ্ছল, মেরুদন্ডহীন, নীতি-আদর্শ হীন, দূনীর্তিগ্রস্থ সংগঠনে থেকে আমরা আমাদের ব্যাক্তিগত ইমেজ নষ্ট করতে চাইনা, বিধায় আমাদের এই পদত্যাগ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *