Latest:
Default Ad Banner

Today: 28 Feb 2020 - 04:44:29 am

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ৪ দিন পর শিশুশিক্ষার্থীর মরদেহ উদ্ধার  গ্রেফতার ১

Published on Friday, December 20, 2019 at 1:34 pm 26 Views
ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ৪ দিন পর শিশুশিক্ষার্থীর মরদেহ উদ্ধার  গ্রেফতার ১
ঠাকুর প্রতিনিধি : স্কুলছাত্রের ঘরের মাটি খুঁড়ে সুমনা হক (৯) নামে এক শিশুশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।ঠাকুরগাঁওয়ে রিয়াজ আহম্মেদ কানন (১৩) নামে এক স্কুলছাত্রের বসত ঘরের মাটি খুঁড়ে সুমনা হক (৯) নামে এক শিশুশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে জেলা শহরের গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাননকে আটক করা হয়েছে। সুমনা হক গোয়ালপাড়া এলাকার জুয়েলের মেয়ে। সে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী ছিলো। আটক রিয়াজ আহম্মেদ একই এলাকার ইয়াসিন হাবীব কাননের ছেলে। সে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সুমনা হক গত ১৬ ডিসেম্বর নিজ এলাকা থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় মেয়েটির বাবা থানায় একটি জিডি করেন। মেয়ের পরিবারের সঙ্গে কথা বলে জানা যায় পাশের বাসায় খেলতে গিয়ে নিখোঁজ হয় সুমনা। এরপর থেকে প্রতিবেশী ইয়াসিন হাবীব কানন ও তার ছেলে রিয়াজের ওপর নজরদারি শুরু করা হয়। পরে বৃহস্পতিবার রাতে রিয়াজকে আটক করে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে হত্যার বিষয়টি সে স্বীকার করে। তার দেওয়া তথ্যমতে তার বসত ঘরের মাটি খুঁড়ে সুমনার মরদেহ উদ্ধার করা হয়। ওসি বলেন, কি কারণে স্কুলছাত্রীটিকে হত্যা করা হয়েছে এখনই তা বলা যাচ্ছে না। মরদেহটির ময়নাতদন্ত করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *