Latest:

Today: 09 Dec 2019 - 03:43:31 am

ঠাকুরগাঁওয়ে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে

Published on Thursday, November 21, 2019 at 1:56 pm 5 Views
simantotimes24
মোঃ ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলা-ধুলায় অংশগ্রহণ ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখতে  ঠাকুরগাঁওয়ে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে ঠাকুরগাঁও সরকারি কলেজের আয়োজনে কলেজ মাঠে এই টুর্নামেন্টের চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।
এ সময় সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আবুল খায়ের মো: আব্দুল মজিদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন প্রমুখ।
খেলায় উভয় দলের মধ্যে হাড্ডাহাড্ডি লাড়াই শেষে ট্রাইবেকারে চুড়ান্ত ফলাফল নির্ধারন হয়। এতে অনার্স বিজ্ঞান বিভাগ উচ্চ মাধ্যমিক বিভাগকে ১-০ গোলে পরাজিত করে। সেরা খেলোয়ার নির্বাচিত হন রাকিবুল হাসান বিশাল। খেলা শেষে প্রধান অতিথি প্রতিযোগিদের মাঝে পুরস্কার তুলে দেন।
আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয় ৬ নভেম্বর এবং ২১ নভেম্বর ফাইনাল খেলার মধ্য দিয়ে তা শেষ হয়। এই ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *