Latest:

Today: 09 Nov 2019 - 08:46:05 pm

শার্শায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগে কিশোর আটক

Published on Tuesday, October 29, 2019 at 2:46 pm 0 Views
simantotimes24
শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের শার্শায় দ্বিতীয়  শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে নয়ন হোসেন (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে এ ঘটনায় তাকে আটক করা হয়। আটক নয়ন শার্শা উপজেলার রাঘবপুর গ্রামের জাহিদুল ইসলামের পুত্র।
পুলিশ সূত্রে জানায়, গত (২৭ অক্টোবর) রবিবার বিকেলে নয়নের বাড়ির উঠানে ছোট ছোট বাচ্চাদের সাথে খেলা করছিল ওই ছাত্রী। এ সময় নয়ন কৌশলে ঐ ছাত্রীকে গান শোনার কথা বলে ঘরে ডেকে নিয়ে যায়। দীর্ঘ সময় পার হয়ে গেলেও বাড়িতে না ফিরে আসায় খোঁজাখুজির এক পর্যায়ে আসামীর বাড়িতে গিয়ে ছাত্রীর মা দেখেন আসামীর ঘরের দরজা বন্ধ। ভিতরে উচ্চ শব্দে সাউন্ড বক্সে গান বাজছে।
এসময় অনেক ডাকাডাকির এক পর্যায়ে তিনি আসামীর ঘরের দরজায় ধাক্কা দেন। দরজা ভিতর থেকে বন্ধ দেখে ছাত্রীর মা ঘরের জানালা খুলে দেখেন আসামী নয়ন হোসেন ঐ ছাত্রীর পরিহিত প্যান্ট খুলে তাকে ধর্ষণের চেষ্টা করছে। এসময় তিনি সেখান থেকে তার মেয়েকে উদ্ধার করেন।
শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নয়নের নামে শার্শা থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ৩৭। সোমবার সকালে চালিতাবাড়িয়া বাজার থেকে নয়নকে আটক করা হয়। এ ঘটনায় আটক নয়নকে দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *