Latest:

Today: 09 Nov 2019 - 04:21:33 pm

নীলফামারীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত তিনজন

Published on Wednesday, July 31, 2019 at 8:35 am

simantotimes24

বিশেষ প্রতিনিধি : নীলফামারীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তিনজন রোগী চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে দুইজন ও সৈয়দপুর হাসপাতালে একজন। মঙ্গলবার(৩০ জুলাই) সৈয়দপুর উপজেলায় ১০০ শয্যা হাসপাতালে আসাদ আলী (২৯) নামে একজন ডেঙ্গু রোগী ভর্তি হন।এবং গত কয়েকদিন পুর্বে থেকেই নীলফামারী সদর আধুনিক হাসপাতালে দুইজন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আসাদ দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি গ্রামের আব্দুস সামাদের ছেলে।
রোগীর পরিবার সুত্রে জানা গেছে, আসাদ ঢাকায় একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসকদের পরামর্শে ইবনে সিনা হাসপাতালে পরীা- নিরীা শেষে ডেঙ্গু হয়েছে নিশ্চিত হয়ে তিনি গ্রামের বাড়ী এসে সৈয়দপুর উপজেলা একশত শয্যা হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কামাল হোসেন জানান, রোগীকে সার্বণিক পর্যবেণ করা হচ্ছে।
নীলফামারী সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্ম্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নীলফামারী সদর হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত দুইজন রোগীকে চিকিৎসা দেয়া হচ্ছে।তারা হলেন: জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ার মোড় গ্রামের ভুষণ চন্দ্র রায়ের ছেলে পরিতোষ চন্দ্র রায়(২৮) ও জেলা সদরের রামনগর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আব্দুর রহিম(২৫)। তবে দুইজনই ঢাকা থেকে জ্বর নিয়ে নিজবাড়ি ফিরে এসে এখানে ভর্তি হয়। পরীায় তাদের ডেঙ্গু জ্বর ধরা পড়ে। তাদের চিকিৎসা চলছে গত তিনদিন ধরে। এখন তারা ধীরে ধীরে সুস্থ্য হয়ে উঠছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *