Latest:

Today: 10 Nov 2019 - 07:40:08 pm

ডিমলায় সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

Published on Saturday, September 29, 2018 at 3:44 pm 0 Views

ডিমলা প্রতিনিধি, নীলফামারী : নীলফামারীর ডিমলায় সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে জনগণকে অবহিতকরণ ও উদ্ধুদ্ধকরণ এবং উন্নয়ন কর্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষে ২৯ সেপ্টোম্বর বিকেলে উপজেলা পরিষদ হল রুমে আয়োজন করেছে নীলফামারী জেলা তথ্য অফিস। সহকারী নীলফমারী জেলা তথ্য অফিসার প্রকাশ চন্দ্র রায়ের সঞ্চলনায় জেলা তথ্য অফিসার মো: মামুন অর রশিদ প্রেস ব্রিফিং এ সরকারের উন্নয়ন সমূহ তুলে ধরেন।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাদশা সেকেন্দার ভূট্টু, সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর রেজা, সাংগঠনিক সম্পাদক মহিবুল ইসলাম মিলন, প্রচার সম্পাদক মাসুদ রানা বকুল, ক্রীড়া বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কার্যকরী সদস্য বেলাল হোসেন, সদস্য হাবীবুর রহমান হাবীব, আসাদুজ্জামান পাভেলসহ প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়া কর্মীরা।
নীলফামারী জেলা তথ্য অফিসার মামুন অর রশিদ বলেন, সরকারের সকল সেক্টরে সাফল্য অর্জন করেছে। দেশের মানুষের শতভাগ সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা দিতে পেরেছে এ সরকার। আধুনিক প্রযুক্তিনির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মাণে ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রুপান্তর করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। এসময় তথ্য অফিসার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের সাথে ২০১৭-১৮ অর্থ বছরের একটি বাড়ী একটি খামার প্রকপ্লের বাস্থবায়িত কার্যক্রমের একটি চিত্র তুলে ধরেন। তিনি জানান, বিগত অর্থবছরে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ওপর নীলফামারীসহ উপজেলা পর্যন্ত ২’শতাধিক চলচিত্র প্রদর্শন, ৬০টি সঙ্গীতানুষ্ঠান, ৬টি আলোচনা সভা, ৩টি মহিলা সমাবেশ, ২’শতাধিকের বেশি সড়ক প্রচার, ৩০ হাজার ৫শত পোষ্টার ও পুস্তিকা বিতরণ, ৩০টি উঠান বৈঠক, ২৭টি খন্ড ও ক্ষুদ্র সমাবেশ, ২’শত ২৫টি পিএ কভারেজ ও হাট বাজারসহ ইউনিয়ন পরিষদে ভিডিও প্রদর্শন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *